• বুধবার, ২২ মে ২০২৪, ০৩:৪৪ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জের ৩ উপজেলার নির্বাচনে মোতায়েন ৭ প্লাটুন বিজিবি সদস্য নিকলীতে রাত পোহালেই ভোট, মোটরসাইকেল ও আনারসের মাঝে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস র‌্যাব হেফাজতে গৃহবধূর মৃত্যু ভৈরবের ৪ র‌্যাব সদস্যসহ নান্দাইলের এক এসআই প্রত্যাহার কুলিয়ারচর উপজেলা পরিষদ নির্বাচনে আবুল হোসেন লিটন বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির যুবদল নেতাকে কারণ দর্শানোর নোটিশ বাজিতপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে মার্কা বিতরণ করিমগঞ্জে বারঘড়িয়া ফাজিলখালী ইসলামিয়া দাখিল মাদরাসায় ৪ তলা নতুন ভবন নির্মাণ কাজের উদ্বোধন ক্যাম্পে এক নারীর মৃত্যুতে র‌্যাব কর্মকর্তা প্রত্যাহার কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন

ছয়সূতী ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক কমিটি গঠন, আহ্বায়ক সাদেক সদস্য সচিব সবুজ

# মুহাম্মদ কাইসার হামিদ :-
ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার ছয়সূতী ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।
৮ সেপ্টেম্বর শুক্রবার বিকালে ছয়সূতী ইউনিয়ন পরিষদ চত্বরে মো. সাদেক মিয়া ও মো. জালাল উদ্দিন আহ্বায়ক পদে প্রতিদ্বন্দ্বিতা করেন। এ সময় মো. সাদেক মিয়ার পক্ষে জনমত বেশী থাকায় তাকে আহ্বায়ক নির্বাচিত করা হয়। সদস্য সচিব পদে মো. সবুজ মিয়া ছাড়া আর কোন প্রতিদ্বন্দ্বি প্রার্থী না থাকায় তাকে সদস্য সচিব করা হয়।
এ সময় উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আহ্বায়ক মুস্তাফিজুল হক মুছা’র সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. এনামুল হক, বাংলাদেশ আওয়ামী লীগ শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য লায়ন মশিউর আহমেদ, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক এবং সাবেক ইউপি চেয়ারম্যান মীর মো. মিছবাহুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম-সাধারণ সম্পাদক মো. জসীম উদ্দিন লিটন, উপজেলা আওয়ামী লীগ সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান মো. আনিসুজ্জামান জসিম, ছয়সূতী ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. এহছানুল হক, ছয়সূতী ইউনিয়ন আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক ও কুলিয়ারচর উপজেলা বিআরডিবি’র চেয়ারম্যান মো. মাহবুবুর রহমান ছোটন, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সাবেক আহ্বায়ক মাইনুল হক ফুয়াদ, সাবেক আহ্বায়ক ওমর ফারুক অমৃত, ছয়সূতী ইউনিয়ন ৩নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মো. সেলিম মিয়া ও সাধারণ সম্পাদক মো. শাহজাহান মিয়াসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীবৃন্দ।
আলোচনা সভায় স্বাগতিক বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আহ্বায়ক মুস্তাফিজুল হক মুছা।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সদস্য সচিব মো. বদিউল আলম নাঈম।
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ যুগ্ম-আহ্বায়ক মিল্লাত মিয়া।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *